বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
কাঠালিয়ায় ডায়রিয়া প্রতিরোধে স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮শ স্যালাইন প্রদান

কাঠালিয়ায় ডায়রিয়া প্রতিরোধে স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮শ স্যালাইন প্রদান

কাঠালিয়া(ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ায় ডায়রিয়া প্রতিরোধে ও স্যালাইন সংকট নিরসনে কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ১৮শ আইভি স্যালাইন প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি থেকে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস কুমার তালুকদারের হাতে এ স্যালাইন তুলে দেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান, শিশির দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়াম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রার্থী মো. হারুন অর রশিদ, শিশির দাস, আমিরুল ইসলাম ফোরকান সিকদার, মো. মাহমুদুল হক নাহিদ ও মো. মিঠু সিকদারের অর্থায়নে ১৫শ আইভি স্যালাইন প্রদান করা হয়। এবং আমুয়া ইউনিয়নে বাসিন্দা মৃত আজিজ মাস্টারের ছেলে ও বেসরকারি ব্যাংক কর্মকর্তা রহমাতুল আল আজাদ রিমন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথির মাধ্যমে ৩শ আইভি স্যালাইন প্রদান করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana